আবারো মাহফিলে ফিরে কুরআনের বাণী শোনাতে চান মাওলানা সাঈদীআবারো মাহফিলে ফিরে কুরআনের বাণী শোনাতে চান মাওলানা সাঈদী – বিডি রাইট
শিরোনামঃ
আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল
আবারো মাহফিলে ফিরে কুরআনের বাণী শোনাতে চান মাওলানা সাঈদী

আবারো মাহফিলে ফিরে কুরআনের বাণী শোনাতে চান মাওলানা সাঈদী

কা’রাব’ন্দী মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী আবারও ওয়াজ করতে চান। মানুষকে কুরআনের বাণী শোনাতে চান। শেষবারের মতো করতে চান হজ্বও। আর তার মৃ’ত্যু যেন মদীনাতে হয় এবং মৃ’ত্যুর পর জান্নাতুলবাকীতে তার দাফন চান তিনি।

 

মানবতাবি’রো’দী অপ’রা’ধের মা’মলায় আ’মৃ’ত্যু কা’রাদ’ণ্ডপ্রা’প্ত মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী ছেলে মাসুদ সাঈদী সোমবার বকশি বাজারের আলিয়া মাদ্রাসার অস্থায়ী আদালতে তার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা জানান।

 

মাসুদ সাঈদী বলেন, বাবার সাথে ক’রো’নাভাই’রা’সে কারনে দীর্ঘ নয়মাস পর ৫ মিনিটের জন্য সাক্ষাৎ হয়েছে। তিনি শারীরিকভাবে দুর্বল হলেও মান’সিকভাবে খুবই দৃ’ড় রয়েছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আর বলেছেন, এটি মি’থ্য মা’ম’লা, এটি নিয়ে যাতে কেউ বি’ভ্রা’ন্ত না হন।

 

মাসুদ সাঈদী আরো বলেন, এটি ভি’ত্তিহী’ন মামলা। ২০১০ সালে মাম’লাটি দায়ের হলেও সরকার চার্জ গঠন করতে পারেনি। হঠাৎ করে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে ফেরাতে এবং দেলোয়ার হোসাইন সাঈদীর চরিত্র হ’ন’নের উদ্দেশ্যে মাম’লাটি চালু করা হয়েছে।

 

এদিকে সাঈদীর আইনজীবী মতিউর রহমান আকন্দ বলেন, এ মা’মলা’র তদবিরকারক শামীম সাঈদী ও মাসুদ সাঈদীকে আ’দা’লতে প্রবেশ করতে দেওয়া হ’তোনা। আ’দাল’তের দৃষ্টিতে আনার পর তাদেরকে কার্যক্রমে অংশ নেওয়ার সুযোগ দিয়েছেন। সাঈদী ৮২ বছরের বৃ’দ্ধ হওয়ায় নিজ খরচে আ’দাল’তে আনা-নেয়ার জন্য যানবহনের ব্যবস্থা করতে আবেদন করলে আ’দালত তাও ম’ঞ্জুর করেছেন বলে জানান তিনি।

 

এর আগে জা’কা’ত তহবি’লের অর্থ আ’ত্ম’সাৎ ‘মাম’লায় দেলাওয়ার হোসাইন সাঈদীকে সকালে প্রিজন ভ্যানে করে কাশিমপুর কা’রাগার থেকে বিশেষ জজ আদালতে হাজির করা হয়। এসময় সাঈদীর সকালের নাস্তা হিসেবে পরোটা, ডিম ও ডাল সরবরাহ করেন তার ছেলে শামীম সাঈদী। তবে তা ভেতরে পাঠানোর আগে পুলিশের সামনে খেয়ে দেখাতে হয়। পরে সময় আবেদনের প্রেক্ষিতে পরবর্তী শুনানির জন্য আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme