Home / ইসলাম / অবশেষে জামিন পেলেন আলাউদ্দিন জিহাদী

অবশেষে জামিন পেলেন আলাউদ্দিন জিহাদী

ছবি কালেকশন

অবশেষে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রে-ফতার মুফতি আলাউদ্দিন জিহাদী জামিনে মুক্ত হয়েছেন। রোববার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত জামিন মঞ্জুর করেন।

 

 

জামিনের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন বলেন, চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত আলাউদ্দিন জিহাদীকে জামিন দেয়া হয়েছে।

 

 

তিনি বলেন, ‘গত রোববার নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রে-প্তার করে পুলিশ। পরদিন সোমবার তাঁকে একদিনের রিমান্ডে পাঠান নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামান।

 

 

সেই রিমান্ডের আদেশের পর গত ২৩ সেপ্টেম্বর তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। সেই জামিন নামঞ্জুরের আদেশের বি-রুদ্ধে তিনি জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন করলে আজ বিচারক জামিন দেন।

 

 

হেফাজতে ইসলামের প্রবীণতম নেতা শাহ আহমদ শফীর মৃ-ত্যুর পর তাকে নিয়ে আহলে সুন্নাত ওয়াল জামাতের উপদেষ্টা আলাউদ্দিন জিহাদীর ফেইসবুক অ্যাকাউন্ট থেকে একটি মন্তব্যের জেরে নারায়ণগঞ্জের এক আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়।

 

 

এ মামলায় ২০ সেপ্টেম্বর আলাউদ্দিন জিহাদীকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে নারায়ণগঞ্জের কারাগারে রয়েছেন আহলে সুন্নাত ওয়াল জামাতের এই নেতা
সূত্র সময়ের কন্ঠস্বর

About বিডি রাইট প্রতিবেদক

Check Also

কোয়ারেন্টাইনে কোরআন পাঠ করছেন মালয়েশিয়ান প্রধানমন্ত্রী

করোনায় আক্রান্ত হয়েছেন মন্ত্রী। তার সংস্পর্শে আসায় এখন কোয়ারেন্টাইনে আছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মহিউদ্দিন ইয়াসিন। অবসরের …

Leave a Reply