Home / ক্রিকেট / নতুন বউয়ের ঘোমটা খুলে চোখ দেখে বিছানায় পড়ে গেলেন নাসির

নতুন বউয়ের ঘোমটা খুলে চোখ দেখে বিছানায় পড়ে গেলেন নাসির

সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন আলোচিত-স’মালো’চিত জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বিশ্ব ভালোবাসা দিবস তথা গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে বিয়ের আকদ সম্পন্ন করেছেন তিনি। এর দুইদিন পর আকদ অনুষ্ঠানের ভি’ডিও প্রকাশ পেয়েছে, যা মুহূর্তেই হয়ে গেছে ভা’ইরা’ল।

 

মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে বিয়ের আকদের ভি’ডিও প্রকাশ করেন নাসির। সেখানে একদম শুরুতেই দেখা যায় বউয়ের ঘোমটা তুলে ধরার পরই বিছানায় পড়ে যান তিনি। প্রায় পুরো ভি’ডিও’তেই নানাভাবে মজার এমন নানা কা’ণ্ড ঘটিয়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার।

 

বিয়ে হওয়ার পর নাসিরকে আমার বিয়ে হয়ে গেছে বলতে শোনা যায়। এছাড়া শেষদিকে তার সহধর্মিণী তামিমা তাম্মির গাওয়া গান ভিডিওকে অন্য মাত্রা দিয়েছে। ভক্ত-সমর্থকদের মাঝে স্বল্প সময়েই দারুণ সাড়া ফেলেছে নাসিরের আকদের ভি’ডিও। নাসিরের স্ত্রী তামিমা সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন। জানা গেছে, আগে থেকেই তাম্মির সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বা’ধা হয়ে দাঁড়ায় ক”রো’নাভা’ই’রাস। পরশুদিন স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়।

 

আগামীকাল (১৭ ফেব্রুয়ারি) যৌথভাবে দুজনের গায়ে হলুদের আনুষ্ঠান করা হবে। আর ২০ ফেব্রুয়ারি আয়োজন হবে বিবাহোত্তর সংবর্ধনা। এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক তরুণীকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। সেই পোস্ট ১০ মিনিটের মধ্যে মুছেও ফেলেন। শেষ পর্যন্ত সেই তরুণীকেই বিয়ে করলেন এই ক্রিকেটার।

About বিডি রাইট প্রতিবেদক

Check Also

নাসির আমার জন্য ৩০-৩২ গার্লফ্রেন্ড ছাড়লো, আর আমি একটা স্বামী ছাড়তে পারবোনা: তামিমা

বাংলাদেশের ক্রিকেটে ‘ব্যা’ড বয়’ খ্যাত নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেন …

Leave a Reply