ঘটনা ঘটেছে আরো ১ মাস আগে, দোষীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে মুখ খোলেনি কেউঘটনা ঘটেছে আরো ১ মাস আগে, দোষীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে মুখ খোলেনি কেউ – বিডি রাইট
ঘটনা ঘটেছে আরো ১ মাস আগে, দোষীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে মুখ খোলেনি কেউ

ঘটনা ঘটেছে আরো ১ মাস আগে, দোষীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে মুখ খোলেনি কেউ

নোয়াখালীতে গৃহবধূকে বি’ব’স্ত্র করে নি’র্যাত’নে’র মাম’লা’র প্রধান আসা’মি বাদল নারায়ণগঞ্জ থেকে এবং দেলোয়ারকে ঢাকা থেকে গ্রে’ফ’তার করেছে র‍্যাব।

 

আজ সোমবার (০৫ অক্টোবর) সকালে তারা গ্রে’ফতার করা হয়। এর আগে, রোববার এ ঘটনায় দুজনকে গ্রেফ’তার করে পুলিশ। নয় জনকে আসা’মি করে প’র্নো’গ্রা’ফি এবং নারী ও শি’শু নি’র্যা’ত’ন দম’ন আইনে মা’মলা করেন ভু’ক্তভো’গী নারী।

 

ভিডিও ভাইরাল হওয়ার পর সামাজিক মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। নি’ষ্ঠুর ও ব’র্ব’র এ ঘটনার বি’চার দাবি করেছেন সবাই। স্বজনদের অ’ভি’যোগ, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে নোয়াখালীতে ওই নারী তার বাবার বাড়ি চলে আসেন।

 

এরপর থেকে বিভিন্ন সময় উ’ত্য’ক্ত করে আসছিল স্থানীয় রহিম, বাদল, কালাম ও তাদের স’হযো’গীরা। গত ২ সেপ্টেম্বর তার সাবেক স্বামী গৃহবধূর সঙ্গে দেখা করতে আসেন। এসময় অপরিচিত লোক দাবি করে তাকে বেঁ’ধে ফেলে স্থানীয় ঐ বখাটেরা।

 

পরে ঘরের ভেতর ঢুকে ওই গৃহবধূকে বি’ব’স্ত্র করে চালায় অ’মানুষিক নি’র্যা’ত’ন। সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়া হয় সামাজিক মাধ্যমে। দোষীরা প্র’ভাবশা’লী হওয়ায় ঘটনার পর এক মাস পার হলেও ভয়ে মুখ খো’লেনি কেউ।

 

কিন্তু সম্প্রতি ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। একলাশপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আলম ভুঁইয়া বলেন, এ জ’ঘ’ন্য ঘটনার সাথে জ’ড়ি’তদের দ্রু’ত স’ময়ের মধ্যে গ্রে’ফ’তার করা হোক।

 

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, গৃহব’ধূকে নি’র্যা’ত’নের ঘটনায় জড়িত ‘কা’উকে ছা’ড় দেয়া হবে না। অ’ভিযু’ক্তদের গ্রে’ফতারে এবং নি’র্যা’তি’তা পরিবারকে আই’নি সহযো’গিতা দিতে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরা’লের পর শুরু হয় তী’ব্র প্র’তিবাদ। ব’র্ব’র এ ঘটনায় জড়িত সবাইকে বি’চারের আওতায় এনে সু’ষ্ঠু বি’চার দাবি করেছেন সবাই।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme