টানা দুইদিন কমে যাওয়ার পর আজ আবার বেড়েছে মালয়েশিয়ায় রিঙ্গিতের রেট!টানা দুইদিন কমে যাওয়ার পর আজ আবার বেড়েছে মালয়েশিয়ায় রিঙ্গিতের রেট! – বিডি রাইট
শিরোনামঃ
আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল
টানা দুইদিন কমে যাওয়ার পর আজ আবার বেড়েছে মালয়েশিয়ায় রিঙ্গিতের রেট!

টানা দুইদিন কমে যাওয়ার পর আজ আবার বেড়েছে মালয়েশিয়ায় রিঙ্গিতের রেট!

আজ ১০ জানুয়ারী ২০২১ ইং, প্রবাসী ভাইরা দেখে নিন আজকের মালয়েশিয়ান রিঙ্গিতের বিনিময় মূল্য। মনে রাখবেন, যেকোন সময় মুদ্রার বিনিময় মূল্য উঠা-নামা করতে পারে। প্রবাসী ভাইদের উদ্দেশে বলছি আপনারা বিনিময় মূল্য (রেট) জেনে দেশে টাকা পাঠাতে পারেন।

 

সেক্ষেত্রে আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ ব্যাংক হতে টাকার রেট জেনে নিতে পারেন। যখন বৈদেশিক মুদ্রার রেট বৃদ্ধি হয় তখন দেশে বৈদেশিক মুদ্রা পাঠালে বেশি টাকা পেতে পারেন।

আজ ১০ জানুয়ারী MYR (মালয়েশিয়ান রিংগিত) 1 = 21.06 ৳ (তথ্যটি ইনটারনেট থেকে নেওয়া হয়েছে, টাকার এই মান পরিবর্তনশীল)

গতকাল ০৯ জানুয়ারী MYR (মালয়েশিয়ান রিংগিত ছিলো) 1 = 21.02 ৳

 

হুন্ডিতে রেমিটেন্স পাঠানো একটি অবৈধ পন্থা, এই পথে টাকা পাঠাবেন না। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, বাংলাদেশের রেমিটেন্স বাড়বে দেশের উপকার হবে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme