তাহসানকে নিয়ে মিথিলার ‘তিন লাইন’, শুনলে অবাক হবেন আপনিও!তাহসানকে নিয়ে মিথিলার ‘তিন লাইন’, শুনলে অবাক হবেন আপনিও! – বিডি রাইট
তাহসানকে নিয়ে মিথিলার ‘তিন লাইন’, শুনলে অবাক হবেন আপনিও!

তাহসানকে নিয়ে মিথিলার ‘তিন লাইন’, শুনলে অবাক হবেন আপনিও!

শোবিজ অঙনের সবচেয়ে আ’লোচিত নাম রাফিয়াত রশিদ মিথিলা। বিভিন্ন সময়ে নানান কারণে আলোচনায় এসেছেন এই অ’ভিনেত্রী। করো’নাকালে অনেকেই ফেসবুকে সরাসরি আড্ডার মাধ্যমে বিভিন্ন সংযোগ-সঙ্গীত বা আলোচনা, ক্লা’শ বা বিনোদনের অনুসঙ্গে অংশ নিচ্ছে। সেই ধারাবাহিকতায় তানভীর তারেক তার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামে এক আড্ডার আয়োজন করেছেন।

 

শোবিজ অঙ্গনসহ সমাজের নানা পেশার গুণী মানুষদের নিয়ে এই অনুষ্ঠান সাজানো হয়েছে। তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় আড্ডায় সম্প্রতি অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন রাফিয়াথ রশীদ মিথিলা। যেখানে নানা প্রশ্নের মধ্যে মিথিলার কাছে তানভীর জানতে চান তার এতদূর আসার পেছনে কার অবদান কেমন ছিল। উত্তরে তাহসানকে নিয়ে তিন লাইন বলেন মিথিলা, ‘আমি দীর্ঘ সময় তাহসানের সাথে থেকেছি। আমি ওর কাছে কৃতজ্ঞ। ও যদি হেল্পফুল না হতো তাহলে এতদূর ক্যারিয়ার করতে পারতাম না।’

 

শিক্ষাজীবন শেষে তিনি ব্র্যাকে একজন গবেষক হিসাবে যোগদান করেন। এরপর তিনি আ’মেরিকায় গিয়ে মিনিয়াপোলিস পাবলিক স্কুল ডিসট্রিক্টে কাজ করেন। এক বছর সেখানে থাকার পর তিনি বাংলাদেশে ফিরে এসে স্কলাস্টিকায় হাই স্কুলে কাজ শুরু করেন। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কর্ম’রত ছিলেন। অ’ভিনয়েও সমানভাবে কুড়িয়েছেন সুনাম।

 

২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যাসন্তান আই’রা। কিন্তু হঠাৎ গণ্ডগোল। এক নিমেষের ঝড়ে সব স্বপ্ন ভেঙে ছারখার। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভা’রতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme