নতুন অতিথি আসার সুসংবাদ দিলেন সাকিব আল হাসাননতুন অতিথি আসার সুসংবাদ দিলেন সাকিব আল হাসান – বিডি রাইট
শিরোনামঃ
আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল
নতুন অতিথি আসার সুসংবাদ দিলেন সাকিব আল হাসান

নতুন অতিথি আসার সুসংবাদ দিলেন সাকিব আল হাসান

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান দীর্ঘদিন ধরেই পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। নতুন বছরের শুরুতেই ভক্তদের দারুণ সুখবর দিয়েছেন তিনি। তার ও সহধর্মিনী উম্মে আল হাসানের ঘর আলো করে আসছে তৃতীয় সন্তান।

 

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সাকিব। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, নতুন বছর, নতুন শুরু, নতুন কিছু যোগ হচ্ছে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

 

এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌতূহল জন্মেছে- সাকিব তাহলে ফের বাবা হতে যাচ্ছেন।

 

পোস্টটির মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। কারও কারও তো তর সইছে না সাকিবের তৃতীয় সন্তানকে দেখার! তবে ঠিক কবে এই অলরাউন্ডারের তৃতীয় সন্তান পৃথিবীর আলো দেখবে, সে ব্যাপারেও কিছু জানা যায়নি।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme