নায়িকা শ্রাবন্তীর প্রতি স্বামী রোশানের ঘৃণা প্রকাশ!নায়িকা শ্রাবন্তীর প্রতি স্বামী রোশানের ঘৃণা প্রকাশ! – বিডি রাইট
শিরোনামঃ
সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন ঢাকার পথে পথে ভিক্ষা করছেন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন প্রথম সারির এক অভিনেতা মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ মালয়েশিয়ায় কারখানার বাইরে খোলা জায়গায় পড়ে ছিল অসুস্থ রেমিট্যান্স যোদ্ধার লাশ এয়ারপোর্টে নায়িকা জয়া আহসানের লাগেজ খুলে অবাক সবাই পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!
নায়িকা শ্রাবন্তীর প্রতি স্বামী রোশানের ঘৃণা প্রকাশ!

নায়িকা শ্রাবন্তীর প্রতি স্বামী রোশানের ঘৃণা প্রকাশ!

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসারও ভে’ঙে যাচ্ছে। গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন তারা। চলতি মাসের মাঝামাঝি সময়ে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর নাম উল্লেখ না করে রোশান একটি পোস্ট দেন, যা ঘিরে তৈরি হয় বিতর্ক। পাশাপাশি শ্রাবন্তীও একটি পোস্ট করেন। তাদের পা’ল্টাপা’ল্টি পোস্ট নিয়ে শুরু হয় নানা জল্পনা। এদিকে ইনস্টাগ্রামে রোশানের একটি পোস্ট নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। তা থেকে ধারণা করা হচ্ছে—শ্রাবন্তীকে ঘৃ’ণা করেন রোশান!

 

মূ’ল ঘটনা হলো, রোববার (২৯ নভেম্বর) রোশান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আত্মজা বন্দ্যোপাধ্যায়ের একটি উদ্ধৃ’তি পোস্ট করেছেন। তাতে লেখা—‘একটি বিয়ে বিশ্বাসের উপর নি’র্ভর করে টিকে থাকে। সিঁদুর তার গুরুত্ব প্রমাণে খুবই দু’র্বল চিহ্ন।’ এই পোস্টের ক্যাপশনে রোশান লিখেছেন—‘আমি এই কথার সঙ্গে সহমত। ব্যক্তিগতভাবে সেইসব নারীকে ঘৃ’ণা করি, যারা বর্তমান অথবা প্রাক্তন স্বামী পছন্দ না করলেও তা ব্যবহার করে থাকেন।’

 

স্বাভাবিক দৃষ্টিতে রোশানের এই পোস্ট নিয়ে কোনো সমস্যা ছিল না। কিন্তু শ্রাবন্তী চ্যাটার্জির একটি পোস্ট দেখার পরই নতুন জ’ল্পনার সূচনা হয়েছে। আর নেটিজেনরাও দুয়ে দুয়ে চার মিলিয়েছেন। কারণ রোশানের আগে শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। যাতে শ্রাবন্তীকে সিঁদুর পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে।

 

শ্রাবন্তী একটি রিয়েলিটি শো উপস্থাপনা করছেন। তাতেও সিঁদুর পরেই দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। অনেকে বলছেন—সরাসরি কিছু না বললেও শ্রাবন্তীকে খোঁচা দিয়েছেন রোশান। ‘সেইসব নারীকে ঘৃ’ণা করি’ কথাটির মধ্য দিয়ে শ্রাবন্তীর প্রতিই ঘৃ’ণা প্রকাশ করেছেন রোশান।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme