প্রেমিককে আপন করে পেতে কবিরাজের কাছে গিয়ে লালসার শিকার তরুণীপ্রেমিককে আপন করে পেতে কবিরাজের কাছে গিয়ে লালসার শিকার তরুণী – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
প্রেমিককে আপন করে পেতে কবিরাজের কাছে গিয়ে লালসার শিকার তরুণী

প্রেমিককে আপন করে পেতে কবিরাজের কাছে গিয়ে লালসার শিকার তরুণী

ঢাকার ধামরাইয়ে কথিত কবিরাজের কাছে গিয়ে লা’ল’সার শি’কার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় করা মামলায় মঙ্গলবার রাতে ওই কথিত কবিরাজকে গ্রে’ফতার করেছে পুলিশ। গ্রে’ফতার কবিরাজ মো. ছালাম (৪৫) উপজেলার চৌহাট ইউনিয়নের দক্ষিণ চৌহাট পাড়ার মৃ’ত ওয়ারেজ আলীর ছেলে।

 

মামলা ও পুলিশ সূত্র জানায়, ওই তরুণী একটি ছেলেকে দীর্ঘদিন ধরে ভালোবাসেন। হঠাৎ তাদের সম্প’র্ক ভালো যাচ্ছিল না। পরে নিরুপায় হয়ে ভালোবাসার মানুষটিকে আপন করে পেতে কবিরাজের শরণাপন্ন হন। তখন তিনি ওই কবিরাজের কাছে গিয়ে লা’ল’সার শি’কার হয়েছেন।

 

ওই তরুণীর ভাষ্য, মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে কবিরাজ ছালাম তার স’র্বনা’শ করার পর তন্ত্রমন্ত্রের ভয় দেখিয়ে এ ঘটনা কাউকে বলতে না করেন।

 

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, ওই তরুণী বাদী হয়ে মা’ম’লা করেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme