প্রেমিকাকে নিয়ে বার্গার খেতে হেলিকপ্টার ভাড়া করলেন ব্যবসায়ীপ্রেমিকাকে নিয়ে বার্গার খেতে হেলিকপ্টার ভাড়া করলেন ব্যবসায়ী – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
প্রেমিকাকে নিয়ে বার্গার খেতে হেলিকপ্টার ভাড়া করলেন ব্যবসায়ী

প্রেমিকাকে নিয়ে বার্গার খেতে হেলিকপ্টার ভাড়া করলেন ব্যবসায়ী

পকেটে অনেক টাকা থাকলে মানুষের মনে কতই না শখ জাগে। সম্প্রতি শখের বশে এমনই এক অদ্ভু’ত কা’ণ্ড ঘটিয়েছেন একজন ব্যবসায়ী। হঠাৎ প্রেমিকাকে নিয়ে বার্গার খাওয়ার ইচ্ছা হওয়ায় হেলিকপ্টারে চড়েই গেলেন খেতে। আর তার জন্য তার খরচ হয়েছে বাংলাদেশি মুদ্রায় প্রায় সোয়া ২ লাখ টাকা।

 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, রাশিয়ার ক্রিমিয়ায় থাকেন ৩৩ বছরের ভিক্টর মার্টিনভ। তিনি একজন কোটিপতি ব্যবসায়ী। দীর্ঘদিন অ’র্গা’নিক খাবার খেতে খেতে মুখে অ’রুচি হয়ে গিয়েছিল তার। তাই হঠাৎ করেই একদিন ইচ্ছা জাগে বার্গার খাবেন। স্থানীয় সব রেস্তোরাঁতেও ইচ্ছে ছিল না খাওয়ার। আর সেই জন্যই ভাড়া করে ফেললেন হেলিকপ্টার। আর তাতে করেই বার্গার খেতে গেলেন তিনি।

প্রতিবেদন থেকে আরো জানা যায়, তার ইচ্ছে ছিল ম্যা’কডো’না’ল্ডের বার্গার খাবেন। কিন্তু তার বাড়ি থেকে সবচেয়ে কাছের ম্যা’কডোনা’ল্ড রেস্তোরাঁর দূরত্ব ৪৫০ কিমি। আর তাই হেলিকপ্টারে করে নিজের বান্ধবীকে নিয়ে সেখানেই উড়ে গেলেন তিনি।

 

এই প্রসঙ্গে স্থানীয় সংবাদমাধ্যমকে ওই ব্যক্তি জানান, স্বাস্থ্যকর স্থানীয় খাবার খেতে খেতে আমি আর আমার বান্ধবী হাঁ’পি’য়ে উঠেছিলাম। সেই জন্যই একটু ফাস্টফুড খাওয়ার ইচ্ছা হয়েছিল। আর সেটার কারণেই হেলিকপ্টার ভাড়া করে ক্রা’স্নো’ডার শহরে উড়ে যাই। আমাদের বেশ মজা লেগেছে ব্যাপারটায়। আমরা সেখানে গিয়ে হ্যাম বার্গার খেয়ে আবার উড়ে চলে এলাম।

 

উল্লেখ্য, ম্যাকডোনা’ল্ডে গিয়ে যা বিল হয় তা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে পাঁচ হাজার টাকার সমান। আর হেলিকপ্টারের ভাড়া ছিল ২০০০ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় সোয়া ২ লাখ টাকা)।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme