প্রেমের বিয়ের ৭ মাস পর লাশ হলেন স্ত্রী, পালিয়ে গেছেন স্বামীপ্রেমের বিয়ের ৭ মাস পর লাশ হলেন স্ত্রী, পালিয়ে গেছেন স্বামী – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
প্রেমের বিয়ের ৭ মাস পর লাশ হলেন স্ত্রী, পালিয়ে গেছেন স্বামী

প্রেমের বিয়ের ৭ মাস পর লাশ হলেন স্ত্রী, পালিয়ে গেছেন স্বামী

পাবনার সুজানগর থেকে এক গৃহবধূর ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করা হয়েছে। বুধবার সকালে সুজানগর পৌরসভার মসজিদপাড়ায় স্বামীর বাড়ি থেকে তার লা’শ উ’দ্ধার করে পুলিশ।

নি’হত জাকিয়া সুলতানা পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে ও স্থানীয় দুবলিয়া ফজিল্লাতুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিলেন। মিম হোসেন সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার মো. মন্তাজ আলীর ছেলে।

 

নি’হ’তের পরিবারের দাবি, জাকিয়াকে হত্যার পর তার স্বামী লা’শ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। ঘটনার পর থেকে নি’হতে’র স্বামী মিম হোসেন প’লা’তক রয়েছেন। জাকিয়ার মা রাশিদা খাতুন জানান, প্রেম করে সাত মাস আগে বিয়ে করে জাকিয়া ও মিম।

 

এরপর সে জানতে পারে তার স্বামী মা’দকসে’বী। এ নিয়ে প্রায়ই দুজনের সঙ্গে ঝ’গড়া হতো। জাকিয়াকে মা’রধ’রও করতো মিম। বুধবার রাতের কোনো এক সময় জাকিয়াকে শ্বা’সরো’ধে হ’- ত্যা’র পর তার লা’শ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পা’লিয়ে যায় মিম।

 

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, এর আগেও মিম প্রেম করে সুজানগরের এক মেয়েকে বিয়ে করেছিলেন। কিন্তু মিম নে’শাগ্র’স্ত জানতে পেরে কয়েক মাস পরই মেয়েটি তাকে ডি’ভো’র্স দেয়। সুজানগর থানার ওসি বদরুদ্দোজা জানান, লা’শ পাবনা ম’র্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কীভাবে তার মৃ’ত্যু হয়েছে। সে অনুযাযী ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme