Home / বিনোদন / লেন্স গলে গিয়ে চোখের বারটা বেজেছে নায়িকা তানহা তাসনিয়ার!

লেন্স গলে গিয়ে চোখের বারটা বেজেছে নায়িকা তানহা তাসনিয়ার!

মানুষের চোখ সবচেয়ে মূল্যবান এবং স্পর্শকাতর ইন্দ্রিয় অ’ঙ্গ। চোখে সম’স্যার কারণে আমরা কোন কিছু দেখার সময় অথবা পড়ার সময় সেটা ঝাপ’সা দেখি। এজন্য ডাক্তারের পরামর্শ নিয়ে আমরা সাধারণত চশমা বা কনট্যাক্ট লেন্স ব্যবহার করে থাকি। চোখের ফ্যাশনে লেন্সের ব্যবহার নতুন নয়। সব সময় চশমা পরতে পছন্দ করেন না অনেকেই। আবার পেশাগত প্রয়োজনেও কন্টাক্ট লেন্স ব্যবহার করতে হয় কারও কারও। তবে সব সময় কন্টাক্ট লেন্স ব্যবহার করা ঠিক নয়, এমনটাই বলেন বিশেষজ্ঞরা। অনেক নায়িকা-মডেলরাও তাদের চোখে লেন্স ব্যবহার করেন। অনেক সময় তার জন্য বিড়’ম্বনা’তেও পড়তে হয়।

 

সম্প্রতি তেমনি বি’ড়’ম্ব’নার শি’কার ঢাকাই সিনেমার নায়িকা তানহা তাসনিয়া। কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফ’টোশু’ট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দু’র্ঘট’না’র সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা তানহা। কড়া রো’দের তা’পে কন্টাক্ট লেন্স গ’লে গিয়ে তার চোখ ক্ষ’তিগ্র’স্ত হয়েছে বলে জানিয়েছেন তিনি। বর্তমানে সব কাজ বন্ধ রেখে বাসায় বিশ্রাম নিচ্ছেন। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রামের পর স্বাভাবিক হবে চোখের দৃষ্টি।

 

তানহা বলেন, ‘গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কক্সবাজারে দু’র্ঘ’টনা’টি ঘটে। সেদিন রোদের মধ্যে ফ’টোশু’ট করছিলাম। রোদ ও লাইটের তী’ব্র তা’পে আমার চোখের কন্টাক্ট লেন্স গ’লে যায়। সঙ্গে সঙ্গে আমি লেন্স খু’লে ফেললেও চোখে কিছু দেখতে পারছিলাম না। আ’ত’ঙ্কে’ শু’টিং থেকে ওইদিনই প্লেনে করে ঢাকায় এসে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক চোখে ব্যা’ন্ডে’জ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন। বাম চোখে বেশি ক্ষ’তি হয়েছে। এই ক’দিনে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে কয়েক স’প্তাহ বিশ্রাম নিতে হবে।’

 

তানহা তাসনিয়া সম্প্রতি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ নামের একটি সিনেমার শু’টিং’ শেষ করেছেন। খুব শিগগিরই একই নায়কের সঙ্গে নাম ঠিক না হওয়া আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

About বিডি রাইট প্রতিবেদক

Check Also

চরম লজ্জাশীল মহিলা তামিমা খালাম্মা: নাসিরের সাবেক প্রেমিকা

সম্প্রতি বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। তার বিয়েকে কেন্দ্র করে সোশাল মিডিয়ায় চলছে বিত’র্ক। কারণ …

Leave a Reply