Home / বিনোদন / শরীরে মুসলিমদের রক্ত বইলেও অনেকেরই ধারণা তারা হিন্দু

শরীরে মুসলিমদের রক্ত বইলেও অনেকেরই ধারণা তারা হিন্দু

ক্ষমতাগুণে অনেক মুসলিম নায়িকাই বলিউডে নিজেদের স্থান পাকা করে নিয়েছেন। কিন্তু এদের নাম শুনে অনেকেই ভাবেন যে এরা আসলে হিন্দু কিন্তু এই ধারণা ভুল। এমন কয়েকজন নায়িকা রয়েছেন যারা আসলে মুসলিম পরিবার থেকেই উঠে এসেছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

Alia Bhatt to play a Kashmiri Muslim who spied for India during ...

আলিয়া ভাট : যার মধ্যে অন্যতম হলেন আলিয়া ভাট। বর্তমান সময়ে সকলেরই হার্টথ্রব তিনি। অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে সকলের মন জয় করেছেন এই অভিনেত্রী। অবশ্য তার শরীরে যে পূর্ব পুরুষদেরই রক্ত বইছে। তার বাবা বিখ্যাত পরিচালক মহেশ ভাট এবং মা সোনি রাজদান। আলিয়ার মা সোনি রাজদান একজন মুসলিম পরিবারের মেয়ে। তাই বলা যায় আলিয়া ভাট বহন করছেন হিন্দু-মুসলিম দুই ঐতিহ্যই।

টাব্বু : বলিউডের আরেকটি পরিচিত নাম টাব্বু। এই নায়িকার সৌন্দর্যের কারণে তাকে অনেকেই পছন্দ করেন। কিন্তু জানেন কি তিনি একজন মুসলিম পরিবারের সন্তান। টাব্বুর পুরা নাম তাবাসসুম ফাতিমা। তিনি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

আয়েশা টাকিয়া : বলিউডের আর একজন বিখ্যাত ও সুন্দরী অভিনেত্রী হলেন আয়েশা টাকিয়া। বলিউডে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। আয়েশা টাকিয়ার মা একজন মুসলিম ছিলেন। তবে আয়েশা টাকিয়া বিয়ে করার পর বর্তমানে অভিনয় জগত থেকে কিছুটা দূরে অবস্থান করছেন।

মান্যতা দত্ত : বলিউডের অন্যতম অভিনেতা সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী মান্যতা-ও একজন মুসলিম পরিবারের মেয়ে। মান্যতা দত্ত বলিউড ইন্ডাস্ট্রিতে স্থায়ীভাবে জায়গা করতে চেয়েছিলেন। গঙ্গাজল সিনেমাতে একটি ডান্সেও দেখা গেছিল যদিও সেভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পারেননি তিনি।

মনা শেট্টি : বলিউডের বিখ্যাত অভিনেতা সুনীল শেট্টির স্ত্রী হলেন মনা শেট্টি। ১৯৬৫ সালে এক মুসলিম পরিবারে জন্ম মণীষা কাদরির। মণীষাকে মাত্র একবার দেখার পরেই তার প্রেমে পড়ে যান সুনীল শেট্টি এবং তার পরেই দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পর মণীষা থেকে হন মনা।

About বিডি রাইট প্রতিবেদক

Check Also

তামিমার সাবেক স্বামী রাকিবকে চোর বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী

বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় দলের এক সময়ের …

Leave a Reply