বিয়ের পর বিদেশ স্বামী, মামাতো ভাইয়ের সাথে রাত্রীযাপনকালে ধরলো এলাকাবাসীবিয়ের পর বিদেশ স্বামী, মামাতো ভাইয়ের সাথে রাত্রীযাপনকালে ধরলো এলাকাবাসী – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
বিয়ের পর বিদেশ স্বামী, মামাতো ভাইয়ের সাথে রাত্রীযাপনকালে ধরলো এলাকাবাসী

বিয়ের পর বিদেশ স্বামী, মামাতো ভাইয়ের সাথে রাত্রীযাপনকালে ধরলো এলাকাবাসী

ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজকে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত্রীযাপনকালে আটক করে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে উ’ত্তেজ’ক ওষুধ উ’দ্ধা’র করা হয়। পরে তাদের গ’ণধো’লা’ই দিয়ে থানা পু’লিশকে খবর দেয় গ্রামবাসী।

 

জানা গেছে, কেরানীগঞ্জের খোলামুড়া এলাকার মেয়ে সোমার বিয়ে হয় রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মো. মনিরের সঙ্গে। বিয়ের পরে সোমার স্বামী সাউথ আফ্রিকা চলে যান। মনির প্রবাসে গেলে কৃষকলীগ নেতা রাজ তার মামাতো বোন সোমার বাসায় অ’বৈ’ধভাবে যা’তায়া’ত করা শুরু করে। বিষয়টি সোমার শ্বশুরবাড়ির লোকজনসহ এলাকাবাসীর নজরে আসে।

 

গতকাল মঙ্গলবার রাতে রাজ সোমার বাড়িতে আসলে সোমার শ্বশুরবাড়ির লোকজন এলাকাবাসীদের নিয়ে ও’ৎ পে’তে থাকে। ভোররাতে দুজনকে একসঙ্গে আ’ট’ক করে তারা। পরে গ্রামবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আ’ট’ক করে থা’না নিয়ে আসে।

 

ঢাকা জেলা কৃষক লীগের সভাপতি জাকি উদ্দীন আহমেদ রিন্টু বলেন, আমি বিষয়টি জেনেছি। ঘটনা সত্য হলে পরবর্তী মি’টিংয়ে আলোচনা সাপেক্ষে তাকে সংগঠন থেকে অ’ব্যাহ’তি দেওয়া হবে। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, প’রকী’য়া’র জেরে এক নারী ও এক পুরুষকে রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে আ’ট’ক করা হয়েছে। পরে তাদের বি’রু’দ্ধে মা’ম’লা নিয়ে আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme