বিয়ে করলেন হাবিব, কোনো জবাব দিলেন না সাবেক প্রেমিকা তানজিন তিশাবিয়ে করলেন হাবিব, কোনো জবাব দিলেন না সাবেক প্রেমিকা তানজিন তিশা – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
বিয়ে করলেন হাবিব, কোনো জবাব দিলেন না সাবেক প্রেমিকা তানজিন তিশা

বিয়ে করলেন হাবিব, কোনো জবাব দিলেন না সাবেক প্রেমিকা তানজিন তিশা

হুট করেই বিয়ের খবর জানালেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। মডেল আফসানা চৌধুরি শিফাকে তিনি বিয়ে করেছেন। এ খবরের পরপরই আলোচনায় আসে অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে হাবিবের সম্পর্কের খবর। এ বিষয়ে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করলেও তিনি কোনো প্রশ্নের উত্তর দেননি। এমনকি বিয়ে প্রসঙ্গেও কোনোকিছু জানেন না তিনি।

 

মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিয়ের তথ্য নিশ্চিত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই। ফেসবুকে হাবিব জানান, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আক’স্মিক খবর আপনাদের সঙ্গে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন যে, ক’রো’না’র কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খা’রাপ সময়ে কা’টছে, এই কারণে বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

 

সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ আর ছোটপর্দার মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশার প্রেমের সম্পর্ক ভে’ঙে গেছে অনেক আগেই। ২০১৬ সালের শেষের দিকে তারা প্রেমে জ’ড়িয়ে পড়েন। এর বছর যেতে না যেতেই তাদের বি’চ্ছে’দ হয়। বি’চ্ছে’দের পর তিশা বলেন, হাবিব নিজ থেকেই আমাকে ভালোবেসেছিল, আবার নিজ থেকেই কোনো কারণ না বলে সম্পর্ক ছি’ন্ন করেছে। কী কারণে সম্প’র্ক ছি’ন্ন করেছে, তার কোনো জবাব এখনো পাইনি।

 

এর আগে দুবার বিয়ে করেন হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বি’চ্ছে’দ ঘটে তার। এরপরে হাবিব প্রেমের সম্প’র্ক নিয়ে মডেল মোনালিসা’র সঙ্গে বি’তর্কি’ত হন। তাদের বিয়েও নাকি চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়নি। তবে আবারও প্রে’মে প’ড়েছিলেন হাবিব।

 

চট্টগ্রামের মেয়ে রেহানের প্রেমে পড়ে তাকে বিয়ে করেছিলেন ২০১১ সালে। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ে হয়েছিলো তাদের। তবে ওই সংসারও টি’কলো না হাবিবের। ২০১৭ সালেই বি’চ্ছে’দ হয়ে যায়। তাদের সেই ঘরে আলিম ওয়াহিদ নামের এক ছেলে সন্তানও রয়েছে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme