ভক্তদের কাছে বিশেষভাবে দোয়ার অনুরোধ জানালেন মাওলানা তারেক জামিলভক্তদের কাছে বিশেষভাবে দোয়ার অনুরোধ জানালেন মাওলানা তারেক জামিল – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
ভক্তদের কাছে বিশেষভাবে দোয়ার অনুরোধ জানালেন মাওলানা তারেক জামিল

ভক্তদের কাছে বিশেষভাবে দোয়ার অনুরোধ জানালেন মাওলানা তারেক জামিল

জনপ্রিয় ইসলামিক স্কলার ও দ্বীন প্রচারক মাওলানা তারেক জামিল ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

সোমবার (১৪ ডিসেম্ব) তারেক জামিলের ব্যক্তিগত টুইটার একাউন্টে প্রকাশিত টুইটের বরাত দিয়ে তার ক’রো’নায় আ’ক্রা’ন্ত হওয়ার খবর প্রকাশ করে পাকিস্তানের শীর্ষ দৈনিক দা ডন।

 

টুইট বার্তায় তারেক জামিল উল্লেখ করেন, বিগত কয়েকদিন যাবত আমার অবস্থা ছিল বেগতিক। করোনা টেস্ট করালে তার ফলাফল আসে প’জি’টিভ এবং পরবর্তীতে ডাক্তারদের পরামর্শক্রমে আমি হাসপাতালে ভর্তি হয়ে যায়। আমার সকল ভ’ক্তদের কাছে আমার জন্য বিশেষ ভাবে দোয়ার অনুরোধ থাকলো।

 

উল্লেখ্য, পাকিস্তান সহ বিশ্বজুড়ে খ্যাতি পাওয়া মাওলানা তারেক জামিল একজন জনপ্রিয় দ্বীন প্রচারক। তার দাওয়াতের প্রভাবে বহু বেদ্বীন ও গাফেল ব্যক্তি ইসলামের সুশীতল ছায়ায় নিজেদের ফিরে পেয়েছে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme