মারা যাওয়ার পর গলায় ব্যান্ডেজ বেঁধে মেকআপ করে ফিরে এলো জবামারা যাওয়ার পর গলায় ব্যান্ডেজ বেঁধে মেকআপ করে ফিরে এলো জবা – বিডি রাইট
শিরোনামঃ
সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন ঢাকার পথে পথে ভিক্ষা করছেন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন প্রথম সারির এক অভিনেতা মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ মালয়েশিয়ায় কারখানার বাইরে খোলা জায়গায় পড়ে ছিল অসুস্থ রেমিট্যান্স যোদ্ধার লাশ এয়ারপোর্টে নায়িকা জয়া আহসানের লাগেজ খুলে অবাক সবাই পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!
মারা যাওয়ার পর গলায় ব্যান্ডেজ বেঁধে মেকআপ করে ফিরে এলো জবা

মারা যাওয়ার পর গলায় ব্যান্ডেজ বেঁধে মেকআপ করে ফিরে এলো জবা

ভারতের আনন্দবাজার পত্রিকা বলছে, ‘জবা হলো অনেকটা অ্যা’মি’বার মতো!’ মানে তারা সোশ্যাল মিডিয়ায় ট্রোলকে উ’ক্তি করে এমনটাই বলছে। এই জবা হলো ভারতীয় চ্যানেলে প্রচারিত ধা’রাবাহি’কের জবা। যারা সিরিয়া’লভ’ক্ত তাদের জবার কথা নতুন করে বলতে হবে না।

 

সোশ্যাল মিডিয়ায় এভাবেই ট্রো’ল করা হলো ‘কে আ’পন কে পর’ ধারাবাহিকের জবা সেনগু’প্তের চরিত্রকে। ধারাবাহিকে ‘মৃ’ ত্যু’র পর সশরীরে ফিরে আসায় জবার নামের পাশে জুড়ে গেল ‘অ’ম’র’-এর তক’মা। তাকে তুলনা করা হলো অ্যা’মিবার স’ঙ্গে। সে নাকি ‘সেই এ’ককো’ষী প্রাণীর মতো যাকে মে’রে ফেলা প্রায় অসম্ভব।’

এ ঘটনা নতুন নয়। এর আগেও জবার বো’ ম ডি’ফিউ’জ করা, রাতারাতি পড়াশোনা শিখে উ’কি’ল এবং তারপর বি’চা’রক হয়ে যাওয়া নিয়ে ট্রো’লের ব’ন্যা ছুটেছে। ধারাবাহিকের ২৪ নভেম্বরের এপিসোডে দেখানো হয়, জবার জা ত’ন্দ্রা এবং জামাই বিশান তাকে একটি শুনশান জায়গায় নিয়ে হা’ড়িকা’ঠে চ’ড়িয়ে বলি দেয়। কিন্তু সবাইকে অ’বা’ক করে এর পরেই জবা ফিরে আসে। গলায় শুধু একটা ব্যা’ন্ডেজ বেঁ’ধে সে এক্কেবারে ফিট। মুখে মেকআপ, ঠোঁটে লিপস্টিক আর কপালে ছোট্ট টিপে জবার ‘ভূ’ ত’ তাক লাগানো সুন্দরী।

 

এরপর ‘খু’/ নি’ জামাইকে জ’ব্দ করার জন্য ছদ্মবে’শ ধরে জবা। শুধু তা-ই নয়, একসঙ্গে বসে রীতিমতো কথাবার্তাও বলে তার স’ঙ্গে। যদিও জবার আদৌ মৃ’’ত্যু হয়েছিল কি না সেই বিষয়ে ধোঁ’য়াশা ছিল শুরু থেকেই। এরপর সে ফিরে আসায় বিষয়টি দর্শকদের কাছেও এখন স্প’ষ্ট।

 

ধারাবাহিকের এসব কা’ণ্ড’কার’খানা দেখেই জবাকে ‘ঝ’ড়’-এর সঙ্গে তুলনা করেন ঝিলম গু’’প্ত নামের এক নেটিজেন। ৮ মিনিটের একটি ভিডিওতে তিনি জবার বারবার মৃ’ত্যুর মুখ থেকে ফিরে আসার কথা মনে করিয়ে দেন। আবার জবাকে মে’রে ফেলার পর সেই র’ক্তমা’খা দা-এর ভিডিও তার স্বামীকে হোয়াটসঅ্যাপ করায় জবার খু/’ নিদের ‘হা’ইটে’ক’ তক’মা দিলেন ঝিলম।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme