যে কারনে জীবন দিল জান্নাতুল হাসিনযে কারনে জীবন দিল জান্নাতুল হাসিন – বিডি রাইট
শিরোনামঃ
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল একই মেয়েকে ভালোবাসেন চাচা-ভাতিজা, মুখোমুখি ডিপজল-জয়
যে কারনে জীবন দিল জান্নাতুল হাসিন

যে কারনে জীবন দিল জান্নাতুল হাসিন

ছাদ থেকে লা’ফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মৃ’ত্যু। তার নাম জান্নাতুল হাসিন (২৩)। সে নগরীর ধ’র্মসাগর পশ্চিম পাড়ের বাসিন্দা ইদ্রিস মেহেদীর মেয়ে। মঙ্গলবার দুপুরে ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মনজুর কাদের মনির কার্যালয় সামনের বহুতল ভবনে এ ঘ’টনা ঘ’টে । এতে এলাকায় আ’তঙ্ক ছ’ড়িয়ে পড়ে। স্থানীয়রা পু’লিশকে খবর দেয়।

 

ওই শিক্ষার্থীর বাবা ইদ্রিস মেহেদী জানান, সোমবার ঢাকা থেকে কুমিল্লার বাসায় আসেন জান্নাতুল হাসিন। সারারাত মন খা’রাপ ছিলো। বেলা দেড়টায় সে শ্যাম্পু আনার কথা বলে বের হয়। পরে প্বার্শবর্তী গোল্ড সিলভা’র হোমসএর একটি ৯ তলা আবাসিক ভবন থেকে লা’ফ দিলে তার মৃ’ত্যু হয়। তবে সে আমাদেরকে তার মন খা’রাপের বিষয়ে কিছুই জানায় নি।

 

স্থানীয় ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর কাদের মনি জানান, আমি আমা’র অফিসে বসে ছিলাম। হ’ঠাৎ একটি আওয়াজ হয়। বেরিয়ে দেখি একটি মেয়ে র’ক্তাক্ত অবস্থায় পড়ে আছে। প্রত্যক্ষদ’র্শী সাইফুল হাসান শিমুল বলেন, আমি ঘ’টনাস্থলের পাশেই ছিলাম। হ’ঠাৎ বিকট আওয়াজ হয়। পরে চেয়ে দেখি একটি মেয়ে র’ক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

 

কি কারনে সে এমন করেছে এ প্রশ্নের জবাবে বাবা ইদ্রিস মেহেদী জানান, এখনো বুঝতে পারছি না কেন আমা’র মেয়ে এমন করেছে। আমা’র তিন মেয়ে এক ছে’লের মধ্যে জান্নাতুল হাসিন মেঝো ছিলো। সে বিবিএ শে’ষ করে এমবিএ পড়ার প্রস্তুতি নিচ্ছিলো। এদিকে জান্নাতুল হাসিনের পরিচিত ও সহপাঠীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃ’ত্যুর বিষয়টিকে প্রে’ম ঘ’টিত বলে জানায়। তাদের দা’বি, প্রে’ম ঘ’টিত বিষয়নিয়ে হ’তাশায় ভু’গছিলেন হাসিন। একারণেই সে এমনটা করেছে।

 

খবর পেয়ে কোতয়ালী থা’নার পু’লিশ ঘ’টনাস্থলে আসে। লা’শের সুরুতহাল করেন কোতয়ালী থা’নার উপপরিদর্শক আবদুর রহিম। পরে ঘ’টনাস্থলে আসেন কোতয়ালী মডেল থা’নার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হক। তিনি জানান, এ ঘ’টনার পেছনে অন্য কোন ঘ’টনা আছে কি না তা খতিয়ে দেখছি। লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme