Home / রাজনীতি / বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলার ওলি: নিখিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলার ওলি: নিখিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার একজন ওলি ছিলেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। শনিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জ বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় মাঠে উপজে’লা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি বলেন, ইস’লামের কথা বলে, ধ’র্মের কথা বলে ধ’র্ম ব্যবসায়ীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য উৎখাতের ষড়যন্ত্র করছে। আম’রা বিশ্বা’স করি- আম’রা যারা আল্লাহর প্রে’মিক, আম’রা যারা ইস’লামের প্রে’মিক, তারা মনেপ্রা’ণে বিশ্বা’স করি বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের একজন ওলি। তিনি ছিলেন বাংলার একজন ওলি। ধ’র্মব্যবসায়ী ও জ’ঙ্গিবাদীদের ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ প্রস্তুত আছে।

 

সভায় প্রধান অ’তিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ বলেন, রাজনীতির পবিত্রতা ধরে রাখতে হবে। রাজনীতি পেশায় পরিণত হয়েছে। এই মনোবৃত্তি থেকে আমাদের সরে দাঁড়াতে হবে। রাজনীতি কোন পেশা নয়, রাজনীতি একটি স্বেচ্ছাসেবামূলক কাজ।

 

তিনি আরও বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই দু’র্নীতিমুক্ত দেশ বানাতে পারে। তিনি নিজের দল থেকে শুদ্ধি অ’ভিযান শুরু করেছেন। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার যে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন তা যেন কোন দু’র্নীতিবাজ চক্র, মৌলবাদী শক্তি ও কুচক্রী মহল নস্যাৎ করতে না পারে যুবলীগকে সে দায়িত্ব পালন করতে হবে।

 

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। মাদারগঞ্জ উপজে’লা যুবলীগের সভাপতি ফরিদুল ইস’লামের সভাপতিত্বে সম্মেলনে জে’লা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্ম’দ বাকী’ বিল্লাহ, সাধারণ সম্পাদক জে’লা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

About বিডি রাইট প্রতিবেদক

Check Also

প্রয়োজন হলে বিএনপির সঙ্গে জোট বেঁধে আন্দোলন-সংগ্রাম করবো

প্রয়োজন হলে বিএনপির সঙ্গে জোট বেঁধে আন্দোলন-সংগ্রাম করবো বলে জানিয়েছেন, সাবেক ভিপি নুরুল হক নুর। …

Leave a Reply