শুধু প্রেম নয়, শচিন কন্যাকে ‘বিয়েই করে ফেলেছেন’ শুভমান গিলশুধু প্রেম নয়, শচিন কন্যাকে ‘বিয়েই করে ফেলেছেন’ শুভমান গিল – বিডি রাইট
শিরোনামঃ
বৌভাতের দিন বরের মৃত্যু, স্বামীর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে নববধূ অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে: মামুনুল হক আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না: শ্রাবন্তী মারা যাওয়ার পর গলায় ব্যান্ডেজ বেঁধে মেকআপ করে ফিরে এলো জবা ভ্যানচালক শিশু শম্পার পরিবারের সব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী বোরকা পরা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর: ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রেমের বিয়ের ৭ মাস পর লাশ হলেন স্ত্রী, পালিয়ে গেছেন স্বামী যে কারনে জীবন দিল জান্নাতুল হাসিন মামুনুল হক ও বাবুনগরীকে গ্রেফতারের দাবি জানালেন মুক্তিযুদ্ধমন্ত্রী রাতে ঢাকা থেকে বাড়ি ফিরেই ঘুম, সকালে উঠে ৯ তলা থেকে লাফ!
শুধু প্রেম নয়, শচিন কন্যাকে ‘বিয়েই করে ফেলেছেন’ শুভমান গিল

শুধু প্রেম নয়, শচিন কন্যাকে ‘বিয়েই করে ফেলেছেন’ শুভমান গিল

কয়েক দিন আগের ঘটনা। আ’ফগা’নিস্তানের তারকা স্পিনার রশিদ খানের স্ত্রী’ নাকি বিরাট কোহলির ঘরনি আনুশকা শর্মা! গুগল সার্চে এমন অ’বাক করা তথ্য ঘিরে শোরগোল পড়ে যায় নেট দুনিয়ায়।

 

সেই গুগল সার্চ বলছে, কলকাতা নাইট রাইডার্স ক্রিকেটার শুভমান গিলের স্ত্রী’ নাকি শচিন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার! শচিন টেন্ডুলকরের মেয়ে সারা নাকি শুভমান গিলের প্রে’মে মজেছেন! সারার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে এ জল্পনা তুঙ্গে। যা নেট দুনিয়ায় ভাই’রাল।

 

গত ২৩ সেপ্টেম্বর কলকাতা বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালীন ফিল্ডিংয়ে সময় শুভমান গিলের একটি বল বাঁ’চানোর ছবি পোস্ট করেছিলেন সারা। সঙ্গে লাভ ইমোজিতে ভর্তি। এরপরই জল্পনার শুরু। নেটিজেনটিরা বলছেন, সারা এবং শুভমানের মধ্যে কিছু না কিছু তো একটা চলছে।

 

শুভমান-সারা এই স’ম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি। তবে শুভমান গিলের সঙ্গে সারা টেন্ডুলকরের নাম জড়িয়েছে। গুগল সার্চেও ‘শুভমান গিল ওয়াইফ’- লিখলে ফুটে উঠছে সারা টেন্ডুলকারের নাম।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme