স্বামীর সঙ্গে আয়াতুল কুরসি পড়ার ভিডিওতে ভাইরাল সানা খানস্বামীর সঙ্গে আয়াতুল কুরসি পড়ার ভিডিওতে ভাইরাল সানা খান – বিডি রাইট
শিরোনামঃ
সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন ঢাকার পথে পথে ভিক্ষা করছেন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন প্রথম সারির এক অভিনেতা মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ মালয়েশিয়ায় কারখানার বাইরে খোলা জায়গায় পড়ে ছিল অসুস্থ রেমিট্যান্স যোদ্ধার লাশ এয়ারপোর্টে নায়িকা জয়া আহসানের লাগেজ খুলে অবাক সবাই পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!
স্বামীর সঙ্গে আয়াতুল কুরসি পড়ার ভিডিওতে ভাইরাল সানা খান

স্বামীর সঙ্গে আয়াতুল কুরসি পড়ার ভিডিওতে ভাইরাল সানা খান

মাওলানা আনাসকে বিয়ের পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও আনাস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি কীভাবে যত্ন করে তার জন্য বিরিয়ানি তৈরি করছেন সেই ভিডিও দেখাচ্ছেন সবাইকে।

 

এবার নতুন ভিডিওতে সানা দাবি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে সব বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করেছে।

 

প্রসঙ্গত, সাদা রঙের ক্যাথলিক গাউন পরে মাওলানা অনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাইরাল হয় সানার ছবি।

 

এসবের পাশাপাশি সানা আরও দাবি করেন, বিয়ের সময় তার মেহেন্দির রঙ এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয় আনাসের প্রতি ভালোবাসা কতটা গভীর। আনাস সাঈদের প্রতি ভালোবাসা অত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তার মেহেন্দির রঙ এত গাঢ় হয়েছে বলে দাবি করেন তিনি।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme