হিরো আলমকে দেয়া কথা রাখেননি প্রভাহিরো আলমকে দেয়া কথা রাখেননি প্রভা – বিডি রাইট
শিরোনামঃ
সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন ঢাকার পথে পথে ভিক্ষা করছেন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন প্রথম সারির এক অভিনেতা মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ মালয়েশিয়ায় কারখানার বাইরে খোলা জায়গায় পড়ে ছিল অসুস্থ রেমিট্যান্স যোদ্ধার লাশ এয়ারপোর্টে নায়িকা জয়া আহসানের লাগেজ খুলে অবাক সবাই পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!
হিরো আলমকে দেয়া কথা রাখেননি প্রভা

হিরো আলমকে দেয়া কথা রাখেননি প্রভা

আবারো আলোচনায় হিরো আলম। টেলিফিল্মে অভিনয়, নিজের চলচ্চিত্রে নিজেই নায়ক হওয়া ইত্যাদি কারণে তিনি সবসময়ই চর্চায় থাকেন। তবে এবার তিনি সবাইকে আরেকবার অবাক করে দিয়ে ‘গায়ক’ হিসেবে হাজির হয়েছেন।
সম্প্রতি হিরো আলম গণমাধ্যমকে জানিয়েছেন তার ‘সাহসী হিরো আলম’ সিনেমায় অভিনয়ের পাকা কথা দিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও তাসনুবা তিশা। যদিও দু’জনের কেউই কথা রাখেননি।

 

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘প্রভা ও তিশাকে আমাদের সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিল। আমি সেভাবে প্রস্তুতিও নিয়েছিলাম। কিন্তু শেষ মুহূর্তে এসে দু’জনই ‘করবেন না’ বলে জানিয়েছেন। জানতে চাওয়া হয়, আপনি নিজে তাদের সঙ্গে কথা বলেছিলেন কি?

 

এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘আমি সরাসরি কথা বলিনি। অন্য একজন শিল্পীর মাধ্যমে অফার করেছিলাম। তারা প্রথমে কাজ করবেন বলে কথা দিয়েছিলেন। বলেছিলেন শিডিউল পিছিয়ে দিলে কাজটি করবেন। কিন্তু ততদিনে আমি কাজ শুরু করে দিয়েছিলাম। ফলে শিডিউল পেছানো সম্ভব হয়নি।’

 

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক মুকুল নেত্রবাদী জানান, প্রভা এবং তিশার সঙ্গে মৌখিক চুক্তি হয়েছিল। পরবর্তী সময়ে তারা অনাগ্রহী হওয়ায় কাগজপত্র করা হয়নি। পরে দু’জনের জায়গায় রাবিনা বৃষ্টি ও নুসরাতকে নেয়া হয়।

 

উল্লেখ্য হিরো আলমের সিনেমাটি প্রথমে শুরু করেছিলেন দেলোয়ার জাহান ঝন্টু। তিনি একদিন শুটিংও করেছিলেন। কিন্তু হিরো আলমের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি সিনেমাটি ছেড়ে দেন। তার স্থলাভিষিক্ত হন মুকুল নেত্রবাদী। ‘সাহসী হিরো আলম’ মুক্তির পর প্রশংসা অর্জনে ব্যর্থ হয়। এরপর থেকেই নতুন করে সমালোচনা শুরু হয় হিরো আলমকে নিয়ে।

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme