২ দিন থমকে থাকার পর হঠাৎ করে কমে গেছে মালয়েশিয়ার রিংগিতের দাম২ দিন থমকে থাকার পর হঠাৎ করে কমে গেছে মালয়েশিয়ার রিংগিতের দাম – বিডি রাইট
শিরোনামঃ
আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে বিয়ের প্রস্তাব ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন বিমানে চট্টগ্রাম গিয়ে সড়কের প্রশংসা করলেন নায়ক রিয়াজ মা-বাবা বেঁচে নেই, ১০ বছরের ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি বিচার না পেয়ে ছোট দুই বোনকে নিয়ে আমরণ অনশনে রুবি! বিয়ের চার মাস না যেতেই সম্পর্কে ফাটল, স্বামী রোহানের প্রেমিকাকে নেহার হুমকি মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী বাঘে খাওয়া বাকি দু’জনের দেহ পাওয়া যায়নি, জীবিত ফিরে এলেন মুসা অভিনেত্রী-মডেলদের সঙ্গে হোটেলে রাত কাটাত হেলিকপ্টার রুবেল
২ দিন থমকে থাকার পর হঠাৎ করে কমে গেছে মালয়েশিয়ার রিংগিতের দাম

২ দিন থমকে থাকার পর হঠাৎ করে কমে গেছে মালয়েশিয়ার রিংগিতের দাম

মাথার ঘাম পায়ে ফেলে দিনরাত এক করে কাজ করে যাওয়া আমরা প্রবাসীরা সব সময় চাই পরিবারে দুই টাকা বেশি পাঠাতে। টাকা পাঠানোর আগে থাকে নানান রকমের হিসাব। কিস্তি কত টাকা, বাবা মায়ের ওষুধ, বউ বাজার খরচ, বাজার খরচ, বাড়ি ভাড়া, বিভিন্ন রকমের বিলসহ আরো কত রকম হিসাব করে টাকা পাঠাতে হয়।

 

অনেক সময় ব্যাংকে গিয়ে টার্গেট পূরণ না হলে নিজের খরচের টাকা টুকু পর্যন্ত পাঠিয়ে দিতে হয়। ব্যাংক রেট যদি আগে থেকেই জানা থাকে এ ধরনের বিপাকে পড়তে হয় না, ব্যাংকে যাওয়ার আগেই হিসাব পাকাপোক্ত করা যায় ‌টাকা পাঠানোর আগে সব সময় একটা চিন্তায় থাকি আমি যখন টাকা পাঠাবো রেট যেন কত থাকে! ইস না জানি কমে যায়!

 

ব্যাংকে যাওয়ার পরে নিশ্চিত হওয়া যায় রেট কত টাকা আছে। তবে হ্যাঁ এটা সত্য যে যেকোনো সময় টাকার রেট কমতে পারে অথবা বাড়তেও পারে। এটা সেকেন্ডের মধ্যেই পরিবর্তন হতে পারে। তবে আহামরি যে পরিবর্তন হবে তা নয়। কয়েক পয়সা ওঠানামা করতে পারে। তো চলুন দেখে নেয়া যাক আজকের ব্যাংক রেট কত আছে। আর হ্যাঁ আজকের তারিখ ১৩ জানুয়ারি ২০২১।

 

আজ ১৩ জানুয়ারী MYR (মালয়েশিয়ান রিংগিত) 1 = ২০.৮৫ ৳ (তথ্যটি ইনটারনেট থেকে নেওয়া হয়েছে, টাকার এই মান পরিবর্তনশীল)

গতকাল ১২ জানুয়ারী MYR (মালয়েশিয়ান রিংগিত ছিলো) 1 = 2১.০৮ ৳

খবরটি শেয়ার করুন





© ২০২০ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Design BY NewsTheme